বুধবার, অক্টোবর ২৩, ২০১৯

side1
side1

শেরপুর উপজেলা প্রশাসন টিম পুজামন্ডপ পরিদর্শন

বগুড়া প্রতিনিধি :: বগুড়ার শেরপুর উপজেলাধীন পুজা মন্ডপগুলোর সর্বশেষ আইন শৃঙ্খলা পরিস্থিতি শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখের নেতৃত্বে সরেজমিনে পরিদর্শন করলেন শেরপুর উপজেলা প্রশাসন টিম। সোমবার ৮ অক্টেবর সকালে পৌরসভা, উত্তর শাহ পাড়া, পূর্ব শাহপাড়া, খন্দকারপাড়া সহ আশেপাশের পুজামন্ডপ গুলোর সর্বশেষ পরিস্থিতির খবর নেন তারা।

এ সময় প্রশাসনের পক্ষ থেকে বলা হয়, আপনারা সন্ধা ৭টার মধ্যে প্রতিমাগুলোকে নদীর পারে নিয়ে যাবেন এবং সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে বিসর্জন দিবেন। বিসর্জনের সময় যেন অপ্রীতিকর কোন ঘটনা না ঘটে সেদিকে সকলকে নজর রাখতে হবে। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: লিয়াকত আলী সেখ, ভেটেরিনারি সার্জন পিএএ ডা. মো: রায়হান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মমিনুল ইসলাম, উপজেলা আনছার ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক প্রমূখ।

এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির খোঁজ খবর নিয়ে তারা আরো বলেন, শান্তিপূর্ণভাবে যথাযথ ভাবগার্ম্ভীযের মধ্য দিয়ে পুজা অনুষ্ঠিত হচ্ছে। এবং দুর্গা পুজার নামে কেউ যাতে মাদক, জুয়া, ইভটিজিং ইত্যাদি অসামাজিক কাজে লিপ্ত না হয় সে বিষয়ে সকলকে সজাগ থাকার পরামর্শ দেন।

Related posts