বুধবার, নভেম্বর ১৩, ২০১৯

side1
side1

নোয়াখালীতে প্রতিপক্ষের হামলায় ৩ নারীসহ আহত৫

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে জায়গা জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ নারী সহ আহত হয়েছে ৫ জন এর মধ্যে একজনের অবস্থা আংশকা জনক বলে দাবী করছে ভুক্তভোগী পরিবার। ঘটনাটি ঘটে ২০ অক্টোবর শনিবার নোয়াখালী সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের কালাদরাপ গ্রামে।

আহত প্রকৌশলী মাকসুদ আহম্মেদ অভিযোগ করে বলেন ঘনটার দিন তারা নিজ বাড়ীর পুকুর পরিক্ষার করতে চুন ছিটাতে গেলে প্রতিবেশী রুহুল আমিনের পুত্র বজলুল করিম (২৩) অশ্লিল ভাষায় গাল মন্দ করে এতে মাকসুদ আহম্মেদ ও তার পরিবার বাঁধা দিলে ঝগড়াঝাটি শুরু হয় এর কিছুক্ষন পর একই এলাকার অব্দুর রব মুন্সি ও তার পুত্র মোসলেহ উদ্দিন, মৃত আব্দুর রবের পুত্র এনায়েত উল্যাহ মানিক, রুহুল আমিনের পুত্র সামছুউদ্দিন(২৬) ও ফজলুল হক, হেদায়েত উল্যাহর পুত্র নোমান(২৪),আলীর পুত্র মো: রুবেল, রফিক উল্যাহর পুত্র হাম্মাদুর রহমান(২৩), মুন্সির তালুক গ্রামের মৃত রহিম মাঝির পুত্র রাকিব(২২),ফয়েজ আহমেদের পুত্র ফিরোজ, মাকসুদ(২১)সহ অজ্ঞাত ৪/৫ জনের ভাড়াটিয়া সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।

আহত প্রকৌশলী মাকসুদ আহম্মেদ জানান দির্ঘদিন অভিযুক্তরা আমাদের জায়গা জমি দখলের চেষ্টা করে আসছে , এর আগেও একাধিকবার আমাদের ওপর হামলা করা হয়। আমাকে হত্যার উদ্দ্যেশ্যে এই মামলা করে তারা ।

আহতরা হলেন, কালাদরাপ গ্রামের মো: নুরুল আমিন(৬০), তার স্ত্রী,(৪৫),মনোয়ারা বেগম, মেয়ে মোবাশ্বেরা বেগম(২৫), তাসলিমা আক্তার(২০), ছেলে প্রকৌশলী মাকসুদ আহম্মেদ(৩২)। এব্যাপারে ভ্ক্তুভোগিরা সুধারাম থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং ২৫৫২(৩)১/ তাং২১-১০-১৯।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে ।

Related posts