বুধবার, নভেম্বর ১৩, ২০১৯

side1
side1

মির্জাগঞ্জ উপজেলায় চালকদের নিয়ে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

মোঃরনি খান মির্জাগঞ্জ উপজেলা(প্রতিনিধি) : সড়ক দূঘর্টনা হ্রাসকল্পে পেশাজীবী গাড়ি চালকদের নিয়ে প্রশিক্ষন বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

২২/১০/২০১৯ ইং রোজ মঙ্গলবার সকালে মির্জাগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও জাইকা( এনজিও) এর সহযোগিতায় উপজেলা রিসোর্স সেন্টার কক্ষে দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ সারোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, একজন গাড়ি চালকের পিছনে বসে বহু যাত্রী গাড়িতে চলাচল করেন। তাই গাড়ি চালকদের যাত্রীদের জীবনের কথা চিন্তা করে সঠিক ভাবে গাড়ি চালাতে হবে। কেননা একজন ড্রাইভারের কাছে অনেকগুলো জীবন এবং তাদের সাথে জড়িত থাকে অনেকগুলো পরিবার। তাছাড়া চালক যদি ব্যাক্তিগত ভাবে তার নিজের পরিবারের কথাও চিন্তা করেন, তহালেও তিনি নিরাপদ উপায়ে ড্রাইভিং করবে বলে আমি বিশ্বাস করি।

এসময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম( জুয়েল) সিকদার,মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ এম আর শওকত আনোয়ার ইসলাম, পুলিশ ইন্সপেক্টর (ট্রাফিক) মোঃ হারুন আর রশিদ, থানার এসআই মোঃ সাইদুল ইসলাম,মোটর সাইকেল অটো,টমটম,মাহিন্দ্রা ও ট্রাক চালকবৃন্দরা।

Related posts