রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৭:২৬ অপরাহ্ন

লক্ষ্মীপুরে হত্যা মামলা আসামী চাঁদপুর থেকে গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে পাওনা মাত্র ২ শত টাকা না দেয়ায় লোকমান হোসেন (৬৩) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে ও গলা টিপে হত্যার অভিযোগের ঘটনায় থানায় মামলা হয়েছে।গত শুক্রবার সকালে নিহতের ছেলে বাদী হয়ে লক্ষ্মীপুর মডেল থানায় একটি মামলা রুজু করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত খোরশেদ আলমকে চাঁদপুর থেকে গ্রেফতার করে।

এর আগে গত বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চররুহিতা গ্রামে পিটিয়ে ও গলা টিপে হত্যা করা হয় চালক লোকমানকে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা, চররুহিতা গ্রামের সিরাজ উল্যা পলোয়ানের ছেলে খোরশেদ আলমের ব্যাটারীচালিত অটোরিকশা দৈনিক জমার ভিত্তিতে চালাতেন একই গ্রামের লোকমান হোসেন(৬৩)। কিছুদিন পূর্বে খোরশেদের রিকশা চালানো বাদ দিয়ে অন্য একটি অটোরিকশা চালানো শুরু করে সে।

এতে লোকমানের কাছে ২০০ টাকা পাওনা হয় খোরশেদ। ঘটনার দিন রাত সাড়ে ১১টার দিকে লোকমানকে রাস্তায় পেয়ে তার গতিরোধ করে পাওনা টাকা চায় খোরশেদ। এ সময় টাকা পরে দেয়ার কথা বললে লোকমানকে পিটিয়ে ও এলোপাতাড়ী কিল ঘুষি মেরে মাটিতে ফেলে দেয় খোরশেদ। এক পর্যায়ে তার বুকের উপর উঠে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে সে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় খোরশেদ।

পরে স্থানীয়রা লোকমানকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত লোকমান হোসেন একই গ্রামের চৌকিদার বাড়ির মৃত মকবুল আহমদের ছেলে।এ ঘটনায় অভিযুক্ত খোরশেদের বিচারের দাবী করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)জসীম উদ্দীন নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই/মোঃ মোতাহের হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করিয়া চাঁদপুর লঞ্চ ঘাট হইতে আসামী খোরশেদ আলমকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি