বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

রেকর্ড জয়, এফএ কাপের শেষ আটে ম্যানচেস্টার সিটি

নিউজ ডেস্ক :: এফএ কাপের শেষ আটে উঠেছে ম্যানচেস্টার সিটি। সোয়ানসি সিটিকে হারিয়ে এক কীর্তি গড়ল ম্যানচেস্টার সিটি। ইংল্যান্ডের শীর্ষ লিগের দল হিসেবে ঘরোয়া ফুটবলে টানা সবচেয়ে বেশি ম্যাচ জয়ের নতুন রেকর্ড গড়েছে পেপ গার্দিওলার দলটি।

বুধবার (১০ ফেব্রুয়ারি) এফএ কাপের পঞ্চম রাউন্ডে সোয়ানসি সিটিকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। এদিন একটি গোল করেন কাইল ওয়াকার, রাহিম স্টার্লিং ও গাব্রিয়েল জেসুস।

সব প্রতিযোগিতা মিলে এ নিয়ে টানা ১৫টি ম্যাচ জিতল সিটি। ১৮৯১-৯২ মৌসুমে প্রেস্টন ও ১৯৮৭-৮৮ মৌসুমে আর্সেনাল টানা ১৪টি করে ম্যাচ জিতেছিল।

প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার শীর্ষে থাকা সিটি সবশেষ হেরেছিল গত নম্ভেম্বরে, টটেনহ্যাম হটস্পারের মাঠে ২-০ গোলে।

এখনও পর্যন্ত ম্যানচেস্টার সিটির সামনে মৌসুমের চারটি শিরোপার সবকটি জয়ের সম্ভাবনা।
এএইচ/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি