বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

দল যদি নির্বাচনে অংশ নেয় তাহলে আমি প্রস্তুত আবুল খায়ের ভূঁইয়া

লক্ষ্মীপুর প্রতিনিধি :: আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচন। এ নির্বাচনে বিএনপির মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে এগিয়ে রয়েছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া।

নির্বাচনে অংশ নেওয়ার প্রসঙ্গে আবুল খায়ের ভূঁইয়া বলেন, একাদশ সংসদ নির্বাচন দল আমাকে মনোনয়ন দিয়েছিল। দল যদি নির্বাচনে অংশ নেয় তাহলে আমি প্রস্তুত আছি। আশা করি এবারও আমি মনোনয়ন পাবো।

তিনি বলেন, সরকার ও নির্বাচন কমিশন একজোট হয়ে নির্বাচনী ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। আমরা জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলন করছি। লক্ষ্মীপুর-২ উপনির্বাচনে জনগণ পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারলে এবং সুষ্ঠু ভোট হলে ধানের শীষ বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে।

তিনি আরও বলেন, ইতোমধ্যে আমি নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছি। স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করছি। এ আসন থেকে আমি দুবার নির্বাচিত সংসদ সদস্য।

এ আসনে আবুল খায়ের ভূঁইয়া ছাড়াও বিএনপির মনোনয়ন প্রত্যাশী খালেদা জিয়ার সাবেক নিরাপত্তা কর্মকর্তা কর্নেল (অব.) আব্দুল মজিদ ও চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হারুণ।

গত ২২ ফেব্রুয়ারি ফৌজদারি অপরাধে চার বছর সশ্রম কারাদণ্ডে দণ্ডিত হওয়ায় লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের পদ বাতিল করে সংসদ সচিবালয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি