শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

শিবালয় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জে শিবালয় উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটা সহ দিন ব্যাপী নানা আয়োজনের মাধ্যমে পালন করা হয়েছে। ১৭ মার্চ বুধবার সকালে শিবালয় উপজেলা পরিষদের পক্ষ থেকে শিবালয় উপজেলা পরিষদের সামনে ও হল রুমে শিশুশিক্ষার্থীরা কেক কেটে এ দিবসটি শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি এম রুহুল আমিন রিমনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । এর আগে শিশুরা একযোগে রঙিন বেলুন আকাশে উড়িয়ে দেয়। প্রধান অতিথি হিসেবে ছিলেন মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিবালয় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু, শিবালয় উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম মিরাজ হোসেন লালন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আকতার, শিবালয় উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিফ ইকবাল, শিবালয় থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ ফিরোজ কবির, শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভুমি ফারাশিদ বিন এনাম, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ আব্দুল কুদ্দুস, শিবালয় উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এ আর মাসুদ উদ্দিন পিন্টু, সাংগঠনিক সম্পাদক মহিদুজ্জামান তরিৎ।

বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও আওয়ামী লীগ সহ অংগ সংগঠনের পক্ষ থেকে শিবালয় উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। দিবসটি পালন উপলক্ষে শিবালয় উপজেলা পরিষদ ও শিবালয় থানা প্রশাসন নানা কর্মসূচী পালন করে। শিবালয় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বিএম রুহুল আমিন রিমন সভাপতিত্ব করেন। সন্ধ্যায় সংস্কৃতিক অনুষ্ঠান ও রাত ৯ ঘটিকায আতোষবাজি জালানো হয়। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অনুষ্ঠানে অংশ নিয়ে আনন্দ উপভোগ করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: