শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন

শিবালয় উপজেলা প্রশাসন ও মহাদেবপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিনা মূল্যে মাস্ক বিতরন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: ‘মাস্ক পরার অভ্যেস-করোনামুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্যে জনসচেতনতায় সব সময় মাঠে রয়েছে শিবালয় উপজেলা প্রশাসন।২২ মার্চ ২০২১ ইং রোববার সকাল থেকে প্রতিদিনের ন্যায় শিবালয় উপজেলা প্রশাসন এর সাথে যোগ হয়েছে ” মহাদেবপুর ইউনিয়ন পরিষদ। ঢাকা আরিচা মহাসড়কের, মহাদেবপুর, বরংগাইল হাট বাজার এলাকায় সচেতনতা শোভাযাত্রা ও সাধারণ লোকজনদের মাঝে মাস্ক বিতরন করেছে। এতে শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি এম রুহুল আমিন রিমন নেতৃত্ব প্রদান করেন।

নির্বাহী অফিসার বি এম রুহুল আমিন রিমন বলেন, “মেনে চললে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেশ, করোনামুক্ত হবে বাংলাদেশ” স্বাস্থ্য বিধি না মানায় দেশে করোনার প্রকোপ ক্রমশই বৃদ্ধি পাচ্ছে। বাহিরে চলাচলে সকলকে মাস্ক পরার পাশাপাশি সাবান-পানি দিয়ে হাত ধোয়ার অভ্যাস করতে হবে। দ্বিতীয় ধাপে মহামারি করোনা সংক্রমন রোধে অত্র এলাকার প্রতিটি মসজিদে আগত মুসুল্লি, বিভিন্ন হাট-বাজার, বাসস্ট্যান্ড, ফেরি-লঞ্চ ঘাট ও টারমিনালসহ জনসমগমে শিবালয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরন অব্যাহত রয়েছে।

সচেতনতা শোভাযাত্রায় উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভুমি ফারাশিদ বিন এনাম, ডাঃ অমিত, শিবালয় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুদেব রায়, মহাদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাহিদ মোঃ মাহমুদুল আমিন ডিউক সহ মহাদেবপুর ইউনিয়ন পরিষদের সকল পুরুষ ও মহিলা মেম্বার গন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি