রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

গভীর রাতে দেশে ফিরলেন সাকিব

নিউজ ডেস্ক :: একটি লাইভ অনুষ্ঠানে বিসিবি ও আকরাম খানকে নিয়ে করা সাকিবের বেশ কয়েকটি মন্তব্যের পর ক্রিকেট প্রশাসনের কর্তারা বেশ গরম। এ নিয়ে বিসিবি সভাপতির বাসভবনে বৈঠকেও বসেন কয়েকজন কর্মকর্তা। এমন পরিস্থিতিতে গভীর রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব।

সোমবার (২২ মার্চ) দিবাগত রাত ২টার পর হযরত শাহজালাল (র.) বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন দেশের ক্রিকেট সংশ্লিষ্ট ব্যক্তিবর্গদের বিমানবন্দরে অভ্যর্থনার দায়িত্বে থাকা ওয়াসিম খান।

ফেসবুক লাইভে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটের উন্নয়নের বিষয়ে বিস্ফোরক সব মন্তব্য করেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। তাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সাকিবের খেলার বিষয়টি এখন অনেকটাই অনিশ্চিত।

এদিকে সাকিবের হঠাৎ দেশে ফেরার খবরে গুঞ্জন রটে, হয়তো বোর্ডের সঙ্গে জরুরি বৈঠকের জন্য ফিরছেন। কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে, সাকিবের দেশে আসার সূচি পূর্বনির্ধারিত ছিল।

সাম্প্রতিক ঘটনার বিষয়ে জানতে বিমানবন্দরে অপেক্ষায় ছিলেন গণমাধ্যমকর্মীরা। কিন্তু সবার চোখের আড়াল হয়ে সাকিব রাত আড়াইটার পর বিমানবন্দর ত্যাগ করেছেন, এ তথ্য দিয়েছেন বিমানবন্দরের নিরাপত্তা কর্মীরা।

গত ফেব্রুয়ারিতে মাকে নিয়ে আমেরিকা গেলেও, এবার একাই ফিরেছেন সাকিব

জানা গেছে, আইপিএলে অংশ নিতে অনুশীলন ও কোয়ারেন্টিন ইস্যুর বিষয়টি সামনে রেখে দেশে ফিরেছেন সাকিব। দেশে এ বিষয়ক সকল প্রস্তুতি সেরে ভারতের উদ্দেশে রওয়ানা দেবেন তিনি।
এএইচ/এসএ/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি