শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

নোয়াখালীতে প্রেমিকার বাড়িতে প্রেমিক আটক, উদ্ধারে গেলে বন্ধুকে কুপিয়ে হত্যা

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বেগমগঞ্জে এক যুবককে কুপিয়ে হত্যা ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত আরো ৭জন আহত হয়েছে।প্রেমিকার বাড়িতে প্রেমিককে আটক হওয়ার ঘটনায় বন্ধুকে ছাড়িয়ে আনতে গেলে প্রেমিকার পরিবারের সদস্য ও স্বজনেরা কুপিয়ে হত্যা করেছে।

নিহত মো.পারভোজ হোসেন (২২), বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের জুবিখালী গ্রামের কাজাগো বাড়ির আবদুর রহিমের ছেলে। সে পেশায় একজন দর্জি ছিল।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের রুদ্র্রপুর গ্রামের পাঁচ বাড়িয়া এলাকার কুলা বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

এঘটনায় আহতরা হলো, জিহাদ (২৮), জাহেদ (২৪), জুয়েল (২৪), নানিক (২৫), রিয়াদ (৩০), ফরহাদ (২৫), আজাদ (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত পারভেজ এর বন্ধু সুজনকে (১৮), সোমবার সন্ধ্যায় তার প্রেমিকার ফোনে কল পেয়ে প্রেমিকার বাড়িতে যায়। সন্ধ্যার দিকে সুজন প্রেমিকার বাড়িতে গেলে প্রেমিকার বাবা শাহ আলম ও এলাকার লোকজন গতকাল সন্ধ্যা ৭টায় তাকে আটক করে। এভাবে মঙ্গলবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত তাকে আটকে রেখে ১০ লক্ষ টাকা দাবি করে প্রেমিকার বাবা, ভাই । অন্যথায় তাদের মেয়েকে বিয়ে করতে হবে বলে জানায়। খবর পেয়ে আটক সুজনের ভাই ও সমাজপতিরা রাতেই প্রেমিকার বাড়িতে যায় সুজনকে ছাড়িয়ে আনতে। রাতে তারা সুজনকে ছাড়িয়ে আনতে ব্যর্থ হয়।

পরবর্তীতে মঙ্গবার সকাল ১০ টা ২০ মিনিটের দিকে সুজনের ভাই, সমাজিপতিরা, বন্ধুরা একত্রিত হয়ে পুনরায় প্রেমিকার বাড়িতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রেমিকার পরিবারের সদস্য ও স্বজনেরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে আটক প্রেমিক সুজনের বন্ধু পারভেজকে কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার পর প্রেমিকা স্বপ্নœা আক্তার, তার পিতা শাহআলম ও ভাইসহ সবাই পালিয়ে গেছে বলে এলাকাবাসাী জানায়।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কারুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক যুবককে প্রেমিকার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে রয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: