বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

বরগুনার আমতলীতে মুক্তিযোদ্ধা লাঞ্চিত সন্ত্রাসীদের বিচার ও গ্রেফতারের দাবীতে মানববন্ধন

বরগুনা প্রতিনিধি :: বরগুনার আমতলীতে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মৃধাকে লাঞ্চিত করার প্রতিবাদে লাঞ্চিতকারী সন্ত্রাসী ও মাদকসেবিদের দ্রæত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে আমতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে সম্মুখ্যে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এর কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম সামসুদ্দিন শানুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, পৌর আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধা, বীর মুক্তিযোদ্ধা গাজী দেলোয়ার হোসেন, আঃ মালেক শাহানুর মিয়া, আবুল হাসেম মাস্টার, জয়নাল আবেদীন প্রমুখ।

উল্লেখ্য সোমবার সন্ধ্যায় আমতলী থানা গেটে উপজেলা আওয়ামীলীগ সহ- সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম মৃধাকে লাঞ্চিত করে সন্ত্রাসী ফাহাদ ও তার সাথে থাকা লোকজন। খবর শুনে তার ছোট ভাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধা ও ছাত্রলীগের কর্মীরা এ ঘটনার প্রতিবাদ জানায়। এক পর্যায়ে সন্ত্রাসী ফাহাদ ছাত্রলীগের কর্মীদের উপর হামলা করলে উভয় পক্ষের ৪ (চার) জন আহত হয়। সংবাদ পেয়ে আমতলী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মতিয়ার রহমান তার বক্তব্যে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে মুক্তিযোদ্ধাকে লাঞ্চিতকারী সন্ত্রাসী, মাদকসেবি ও তাদের গডফাদারদের গ্রেফতার না করা হলে আমতলীকে অনির্দিষ্টকালের জন্য অচল করে দেয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: