শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

সুবর্ণজয়ন্তীতে মুক্তিযোদ্ধাদের স্মরণে সিঙ্গারের বিশেষ উদ্যোগ

নিউজ ডেস্ক :: স্বাধীনতার ৫০ বছর পূর্তি বা সুবর্ণজয়ন্তী উদযাপনে বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে ও সম্মান প্রদশর্নে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স রিটেইলার সিঙ্গার বাংলাদেশ লিমিটেড। উন্মোচন করেছে তাদের রেফ্রিজারেটরের বিশেষ সংস্করণ।

রাজধানীস্থ সিঙ্গারের প্রধান কার্যালয়ে বিশেষ সংস্করণের এ রেফ্রিজারেটরগুলো আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম এইচ এম ফাইরোজ সহ প্রতিষ্ঠানটির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

দেশের সকল বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে ও সম্মান প্রদশর্নে বিশেষ সংস্করণের এ সিঙ্গার রেফ্রিজারেটরগুলোতে ‘স্বাধীনতার ৫০ বছর’ -এর লোগো ব্যবহার করা হয়েছে। যা একজন মুক্তিযোদ্ধার আঙুলের ছাপ থেকে তৈরি করা হয়েছে।

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপনে সিঙ্গার বাংলাদেশ বিশেষ সংস্করণের পণ্য, নানা অফার-সহ সারা বছরব্যাপী বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে।

সিঙ্গার বাংলাদেশের ই-কমার্স প্ল্যাটফর্মে (http://www.singerbd.com/) এ বিশেষ সংস্করণের রেফ্রিজারেটরগুলোর অগ্রিম বুকিং দেয়া যাবে। রেফ্রিজারেটরগুলোর আকর্ষণীয় ডিজাইন স্বাধীনতা ও উদযাপনেরই প্রতিফলনস্বরূপ।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন সিঙ্গার কল সেন্টার ১৬৪৮২ নম্বরে অথবা ভিজিট করুন http://www.singerbd.com/ -বিজ্ঞপ্তি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: