সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

মুন্সীগঞ্জে পৌর মেয়রের বাসায় বিস্ফোরণ, দগ্ধ ১২

মুন্সীগঞ্জ প্রতিনিধি :: মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র হাজী আব্দুস সালামের বাসায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকার এ ঘটনায় চার পৌর কাউন্সিলর ও মেয়রের স্ত্রী-সন্তানসহ অন্তত ১২ জন দগ্ধ হয়েছেন।

মুন্সীগঞ্জের গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মোজাম্মেল হক জানান, কিভাবে বিস্ফোরণের ঘটনা ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেয়রের বাসার তৃতীয় তলার একটি কক্ষে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে ভবনের একাধিক কক্ষের দড়জা তছনছ হয়ে গেছে। ঘটনার সময় বিস্ফোরিত কক্ষের ভেতরে ৬ জন কাউন্সিলর নিয়ে মেয়র হাজী আব্দুস সালাম বৈঠক করছিলেন। মেয়র অক্ষত রয়েছেন।

বিস্ফোরণে দগ্ধ চার কাউন্সিলর হলেন- মো. সোহেল রানা, মো. আওলাদ, দীন ইসলাম ও রহিম বাদশা। দগ্ধ অন্যরা হলেন- মেয়রের স্ত্রী কানন বেগম, মো. মোশারফ, মনির হোসেন, শ্যামল দাস, পান্না, কালু, মো. ইদ্রিস আলী, মঈনউদ্দিন ও মো. তাজুল। দগ্ধদের কয়েকজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আওয়ামী লীগ কর্মী মনিরুজ্জামান রিপন জানান, একটি কাজে মেয়রের বাসায় ঢুকছিলেন তিনি। এ সময় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

ঘটনাস্থলে উপস্থিত নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থী কামরুল ইসলাম জাহাঙ্গির বলেন, বিকট শব্দে বিস্ফোরণের খবর পেয়ে মেয়রের বাসভবনে এসেছেন। এসে দেখেন, ঘটনাস্থলে ভয়াবহ অবস্থা।

মেয়র হাজী আব্দুস সালামের সমর্থকদের দাবি, নাশকতার জন্য মেয়রের বাড়িতে একটি পক্ষ এ বোমা বিস্ফোরণ ঘটিয়েছে। তবে অন্য একটি পক্ষ দাবি করছে, মেয়রের বাসভবনে নির্বাচনের সময় সংরক্ষিত বিস্ফোরক থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে থাকতে পারে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি