শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

শিরোনাম
তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত

হেফাজতের আরেক নেতা গ্রেপ্তার

নিউজ ডেস্ক :: ঢাকার কেরাণীগঞ্জের ঘাটারচরে মাদরাসা থেকে হেফাজত নেতা ইলিয়াস হামিদীকে গ্রেপ্তারের পর এবার নারায়ণগঞ্জে আরেক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম মুফতি বশির উল্লাহ। তিনি হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক বলে জানা গেছে। সম্প্রতি দেশে হরতালে সহিংসতার অভিযোগে দায়ের মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

আজ (১৪ এপ্রিল) সকালে এ তথ্য জানা গেছে।

পুলিশ জানিয়েছে, গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় লন্ডন মার্কেট এলাকার নির্মাণাধীন বাড়ি থেকে মুফতি বশির উল্লাহকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আটক হেফাজত নেতা মুফতি বশির উল্লাহ ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে নেতৃত্ব দিয়েছিলেন। তবে সে মামলার এজাহারনামীয় আসামি নন তিনি।

জানা গেছে, সোনারগাঁও উপজেলায় মামুনুল হক ইস্যুতে ব্যাপক ভাঙচুর ও সহিংসতা চালানোসহ ২৮ মার্চ হরতাল চলাকালে মহাসড়কে ব্যাপক তাণ্ডবে অংশ নেওয়া নাশকতাকারীদের চিহ্নিত করা হচ্ছে।

হরতালে সহিংসতার ঘটনায় ৩৭০০ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের করা হয়। গতকাল মঙ্গলবার পর্যন্ত ৭৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এর মধ্যে সোনারগাঁয়ে ৫১ জন সিদ্ধিরগঞ্জে ২২ জন, রূপগঞ্জে ৬ জন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: