শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৪২ অপরাহ্ন

হেফাজতের আরেক নেতা গ্রেপ্তার

নিউজ ডেস্ক :: ঢাকার কেরাণীগঞ্জের ঘাটারচরে মাদরাসা থেকে হেফাজত নেতা ইলিয়াস হামিদীকে গ্রেপ্তারের পর এবার নারায়ণগঞ্জে আরেক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম মুফতি বশির উল্লাহ। তিনি হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক বলে জানা গেছে। সম্প্রতি দেশে হরতালে সহিংসতার অভিযোগে দায়ের মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

আজ (১৪ এপ্রিল) সকালে এ তথ্য জানা গেছে।

পুলিশ জানিয়েছে, গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় লন্ডন মার্কেট এলাকার নির্মাণাধীন বাড়ি থেকে মুফতি বশির উল্লাহকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আটক হেফাজত নেতা মুফতি বশির উল্লাহ ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে নেতৃত্ব দিয়েছিলেন। তবে সে মামলার এজাহারনামীয় আসামি নন তিনি।

জানা গেছে, সোনারগাঁও উপজেলায় মামুনুল হক ইস্যুতে ব্যাপক ভাঙচুর ও সহিংসতা চালানোসহ ২৮ মার্চ হরতাল চলাকালে মহাসড়কে ব্যাপক তাণ্ডবে অংশ নেওয়া নাশকতাকারীদের চিহ্নিত করা হচ্ছে।

হরতালে সহিংসতার ঘটনায় ৩৭০০ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের করা হয়। গতকাল মঙ্গলবার পর্যন্ত ৭৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এর মধ্যে সোনারগাঁয়ে ৫১ জন সিদ্ধিরগঞ্জে ২২ জন, রূপগঞ্জে ৬ জন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি