মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

নোয়াখালীতে লকডাউনের ৭৬ মামলায় ১লক্ষ ৫ হাজার টাকা জরিমানা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর নয়টি উপজেলায় নিষেধাজ্ঞা না মেনে নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রাখায় লকডাউনের প্রথম দিনে ৭৬টি মামলায় মামলায় ১ লক্ষ ৫ হাজার ৭০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৪ এপ্রিল) করোনা বিস্তার রোধে নোয়াখালী সদর ও অন্যান্য উপজেলা গুলোতে উপলো নির্বাহী কর্মকর্তা ও সহকারী (ভূমি) কমিশনারের নেতৃত্বে দিনব্যাপী মোট ১৩ টিম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

নোয়াখালী জেলা প্রশাসন এ তথ্য নিশ্চিত করে। জেলা প্রশাসন সূত্রে আরো জানা যায়, উপজেলা গুলোতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখা, স্বাস্থ্য বিধি না মেনে ঘুরাফেরা করাসহ বিভিন্ন অপরাধে ৭৬টি মামলায় মামলায় ১ লক্ষ ৫ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগীতা করে সংশিষ্ট জেলার পুলিশ সদস্যরা।

এ সময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহ্বান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণের ব্যাপারে প্রচারণা চালানো হয়। করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিতকরণে জেলা প্রশাসনের এমন উদ্যোগ অব্যাহত থাকবে জানানো হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: