শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

হেফাজত নেতা মামুনুল হক রিমান্ডে

নিউজ ডেস্ক :: হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে সাতদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

সোমবার পুলিশের করা রিমান্ড আবেদনের শুনানি নিয়ে ঢাকার মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করে পুলিশ।

গত বছর মোহাম্মদপুর থানায় করা একটি নাশকতার মামলায় গ্রেপ্তারের পর মামুনুল হককে তেজগাঁও থানায় নেওয়া হয়। সেখান থেকে তাকে নেওয়া হয় মিন্টো রোডে ডিবি পুলিশের কার্যালয়ে।

সোমবার সকাল ১১টার দিকে কড়া নিরাপত্তায় মামুনুল হককে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করে পুলিশ। অন্যদিকে মামুনুল হকের আইনজীবী সৈয়দ জয়নাল আবেদিন মেজবাহ রিমান্ড আবেদনের বিরোধিতা করে জামিন চেয়ে আবেদন করেন। শুনানি নিয়ে আদালত জামিন আবেদন নাকচ করে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত কয়েকদিনে হেফাজতে ইসলামের বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা থেকে গ্রেপ্তার হওয়া হেফাজতের কেন্দ্রীয় নেতাদের ২০১৩ সালে হেফাজতের তাণ্ডবের ঘটনায় গ্রেপ্তার দেখানো হয়। এদের মধ্যে বেশ কয়েকজনে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: