শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

সিংগাইরে ৪ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে জরিমানা

নিউজ ডেস্ক :: মানিকগঞ্জের সিংগাইরে মেয়াদোত্তীর্ণ ঔষধ ও অধিক মূল্যে পণ্য বিক্রয় করার দায়ে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

১৯ এপ্রিল সকাল ১০ ঘটিকার দিকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয় কর্তৃক পরিচালিত অভিযানে চারটি প্রতিষ্ঠান কে জরিমানা করা হয়।

মানিকগঞ্জ জেলাপ্রশাসক এস এম ফেরদৌস এর দিকনির্দেশনায় সিংগাইর উপজেলার চান্দহর, জামির্ত্তা ও মানিক নগর বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয় কর্তৃক পরিচালিত অভিযানে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়, প্রদর্শিত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রয়, পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে চারটি প্রতিষ্ঠান কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী জরিমানা আরোপ করা হয়েছে।

এছাড়াও বাজারে উপস্থিত ক্রেতা বিক্রেতাদের মাস্ক পরিধান নিশ্চিত করতে সচেতন করা হয়। অভিযানে সহযোগিতা করেন জেলা বাজার কর্মকর্তা, মানিকগঞ্জ ও ব্যাটালিয়ন আনসার মানিকগঞ্জ।

জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল জানান, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: