শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

নোয়াখালীর সুবর্ণচরে মুঠোফোনে কথার জেরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরে নিহত জহুরা খাতুন (২২) নামের এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করে চর জব্বার থানা পুলিশ।

উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের শাহজাহানের বাড়ির প্রবাসী নুরউদ্দিনের স্ত্রী।

বুধবার (২১ এপ্রিল) দুপুর ১টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এর আগে, বুধবার ভোর রাতে সে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামে স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চরজব্বর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম জানান, বুধবার ওই গৃহবধূ সেহরী খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়। ভোর বেলা কোন এক সময়ে সে নিজ কক্ষের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকাল বেলা গৃহবধূর ঘুম থেকে উঠতে বিলম্ব হচ্ছে দেখে শাশুড়ি তার শয়ন কক্ষে গেলে দেখতে পায় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

তিনি আরো জানান, নিহত গৃহবধূর স্বামী প্রবাসী। ইতোমধ্যে সে মুঠোফোনে কারো সাথে কথা বলত। এ ঘটনা জানাজানি হলে। মুঠোফোনে কথা বলার জেরধরে সে আত্মহত্যা করে। তবে স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের পরিবার এ ঘটনাকে হত্যা বলে দাবি করছে।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউলহক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: