মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

চাটখিলে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: চাটখিল উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও একটিভ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির গতকাল শুক্রবার দুপুরে তার উপজেলা কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি চাটখিল ও সোনাইমুড়িতে লকডাউনে কর্মহীন গরিব, অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রমের বর্ননা দেন। এসময় তিনি বলেন, গত বছরের লকডাউনে চাটখিল ও সোনাইমুড়িতে প্রায় ৮হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। এবার চাটখিল ও সোনাইমুড়ি’র গরিব, অসহায় দরিদ্রদের মাঝে ১০হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী দেওয়ার সিদ্ধান্ত নিলেও বিতরনকালে দেখা যায়, দুই উপজেলার সকল গরিব, অসহায় পরিবার খাদ্য সামগ্রী পাচ্ছেন না। পরবর্তীতে তিনি আরো ৫ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রীর দেওয়ার ব্যবস্থা করবেন।

তিনি তার ব্যক্তিগত অর্থায়নে তার শিল্প গ্রুপ একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে এইসব খাদ্য সামগ্রী বিতরন করেন। তিনি সমাজের সকল বিত্তবানদের করোনাকালীন র্দূযোগে গরিব-অসহায়দের জন্য এগিয়ে আসতে আহবান করেন। তিনি তার খাদ্য সামগ্রী বিতরনের কাজে সহযোগিতার জন্য সকল জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ, দলীয় নেতা কর্মীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

মতবিনিময় সভায় চাটখিল প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো: হাবিবুর রহমান, সাংবাদিক আবু তৈয়ব, মিজানুর রহমান বাবর, ফারুক সিদ্দিকী ফরহাদ বক্তব্য রাখেন।
সভা শেষে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির উপস্থিত সাংবাদিকদের হাতে ঈদ উপহার তুলে দেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: