শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

বাঁশখালীর নিহতদের ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে হবে : ডা. জাফরুল্লাহ চৌধুরী

নিউজ ডেস্ক :: গতকাল ২৫এপ্রিল, রবিবার বাঁশখালীর গন্ডামারা কয়লা বিদ্যুৎ কেন্দ্রে পুলিশের গুলিতে নিহত এবং আহতদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও খাদ্য সহায়তা দিতে ৮ সদস্য বিশিষ্ট একটি দল নিয়ে প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এসময় তিনি নিহতদের প্রত্যেকের পরিবারকে ন্যূনতম ৫০ লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার আহ্বান জানান। পাশাপাশি এই ঘটনার একটি বিচার বিভাগীয় তদন্ত দাবি করেন। নিহতদের পরিবারকে সমবেদনা জানান এবং নিহতদের কবর জিয়ারত করেন। ডা. জাফরুল্লাহ চৌধুরীর পক্ষ থেকে এসময় ২০০টি হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ঘটনাস্থল পরিদর্শনকালে তাঁর সঙ্গে ছিলেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকী, মুক্তিযোদ্ধা নঈম জাহাঙ্গীর ও ইশতিয়াক আজিজ উলফাত, রাষ্ট্র চিন্তার সদস্য এডভোকেট হাসনাত কাইয়ুম, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু ,ভাসানী অনুসারী পরিষদের সদস্য ব্যারিস্টার সাদিয়া আরমান প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: