বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন

চাটখিলে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

চাটখলি (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালী জেলার চাটখিল উপজেলা পরিষদের উদ্যোগে গতকাল শনিবার দুপুরে চাটখিল উপজেলা শহরে করোনা সুরক্ষা সামগ্রী কঘ৯৫ মাস্ক, সাবান, হ্যান্ডস্যানেটাইজার, ব্লিচিং পাউডার বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ.এন.ও) আবু সালেহ মোহাম্ম মোসা’র সঞ্চালনায় কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির বলেন, মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়াতে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

এসময় ইউএনও এ.এস.এম মোসা তার বক্তব্যে বলেন, চাটখিল উপজেলা শহরের প্রধান প্রধান বাজার-হাটে এবং মসজিদে উপজেলা পরিষদের উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী কঘ৯৫ মাস্ক, সাবান, হ্যান্ডস্যানেটাইজার, ব্লিচিং পাউডার বিতরন করা হবে। তিনি বলেন সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি সকলকে মেনে চলতে হবে নতুবা আমাদেরকে পার্শ্ববর্তী দেশ ভারতের মত ভয়াবহ পরিস্থিতির শিকার হতে হবে।

পরে চাটখিল বাজারে কঘ৯৫ মাস্ক, সাবান, হ্যান্ডস্যানেটাইজার, ব্লিচিং পাউডার বিতরনের মধ্য দিয়ে করোনা সুরক্ষা সামগ্রী বিতরন কার্যক্রম উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি