শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

দিনাজপুরের বীরগঞ্জে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের বীরগঞ্জে অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। আজ ৩ মে সোমবার সকাল ১০ টার গড়ফতু ও বলদিয়াপাড়া সচেতন যুব সমাজের উদ্যোগে আত্রাই নদীর চরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলার শতগ্রাম ইউনিয়নের গড়ফতু ও বলদিয়াপাড়া গ্রাম রক্ষা এবং ফসলি জমি রক্ষার্থে আত্রাই নদীতে ড্রেজিং মেশিন দিয়ে খনন কৃত বালু বিক্রি বন্ধসহ রাতের বেলা সরকারি নির্দেশনা অমান্য করে ১০ চাকা ড্রাম ট্রাক ও বালু উত্তোলন বন্ধের দাবি তোলা হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আবুল হোসেন।

সভাপতির বক্তব্যে তিনি বলেন এখানে যে বালুর বাধ দেয়া হয়েছে এই বাঁধটি আমাদের অনেক উপকারে আসবে বিশেষ করে বন্যার সময়। তিনি, এই বাঁধ কেটে বালু বিক্রি বন্ধের দাবি জানাই।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, মোঃ আশরাফুল ইসলাম সুজন, গড়ফতু গ্রামের মজিরন বেগম, ঝাড়বাড়ী পরিবেশ উন্নয়ন পরিষদের আহবায়ক শেখ মোঃ জাকির হোসেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন গড়ফতু গ্রামের জামে মসজিদ এর সভাপতি আব্দুল মালেক, আব্দুল মতিন, এনামুল হোক, নুর ইসলামসহ ৫ শতাধিক সাধারণ মানুষ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: