শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

নোয়াখালীতে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেল ১২০ পরিবার

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী সুবর্ণচর উপজেলার চর ক্লার্ক ইউনিয়নে প্রধানমন্ত্রী দেওয়া নদীভাঙ্গা ও আশ্রয়হীন ১২০টি পরিবরেকে ঘর প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৪ মে) দুপুরে পূর্বচর ক্লার্ক ইউনিয়নের ইদ্রিস মিয়া বাজারে সেনাবাহিনী কর্তৃক নির্মিত ২৪ টি ব্যারাকে ১২০ জন নদীভাঙ্গা, আশ্রয়হীন ও ভূমিহীনদের মাঝে প্রধানমন্ত্রী এই ঘরগুলো বিতরণ করা হয়।

এ সময় নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খান পরিবার গুলোর মাঝে ঘরের চাবি তুলে দিয়ে ঘর বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন। ঘর বিতরণ শেষে প্রত্যেকটি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

জেলা প্রশাসক খোরশেদ আলম খান বলেন, প্রধানমন্ত্রীর মুজিব বর্ষ উপলক্ষে ঈদ উপহার হিসেবে আমরা নোয়াখালীর সুবর্ণচর উপজেলার বিশেষ করে যারা নদীভাঙ্গা আশ্রয়হীন ও ভূমিহীন এই ধরনের মানুষদের মাঝে ২৪ টি ব্যারাকে ১২০ জন পরিবারের মাঝে ঘর বিতরণ ও খাদ্য সহায়তা প্রদান করি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: