শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

কালিয়াকৈর তীব্র যানজট, ক্রেতা-বিক্রেতার দূর্ভোগ চরমে

গাজিপুর থেকে মানিক সরকার :: কালিয়াকৈর বাসষ্ট্রেশন ও বাজার রোডে তীব্র যানজট, ক্রেতা-বিক্রেতার দূর্ভোগ চরমে গিয়ে পৌঁছেছে। দেখা গেছে, গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলা সদরের কালিয়াকৈর বাসষ্ট্রেশন মসজিদের সামনে থেকে ফুলবাড়িয়া সড়ক মোড় পর্যন্ত মহাসড়কের উপর এবং বাজার রোডের ফলপট্রি থেকে ন্যাশনাল ব্যাংক মোড় পর্যন্ত সব সময় রিক্সা ভ্যান অটোটেম্পু মোটর সাইকেল মালামাল পরিবহন সহ প্রাইভেট কারের অসহনিয় যানজট লেগেই থাকে।

সরেজমিনে প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগিরা জানান, বাসষ্ট্রেশনের উত্তর পাশে গাড়ী পার্কিং স্থানে নিয়মিত কাচাঁ বাজার বসায় মহাসড়কের উপর এলোমেলো গাড়ী পার্কিং করায় যানজট সৃস্টি হচ্ছে।

ভূক্তভোগীগণ আরো জানান, কালিয়াকৈর বাজার রোডের দুপাশে যত্রতত্র বিভিন্ন দোকান ও হকার বসে রাস্তা সংকোচিত করার ফলে পণ্য পরিবহন সহ রিক্সা ভ্যান মোটর সাইকেল প্রাইভেটকারের যানজট প্রকট আকার ধারন করেছে। অতিরিক্ত যানজটে বাজারের ক্রেতা বিক্রেতা ও পথচারীদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে।

কালিয়াকৈর বাজারের ব্যবসায়ী বৃন্দ এই আসহনীয় যানজট থেকে মুক্ত হতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: