শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

শিরোনাম
দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ

৯৯৯ ফোন কল পেয়ে রক্তাক্ত রাজমিস্ত্রিকে উদ্ধার করল পুলিশ

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিলে এক রাজ মিস্ত্রীকে পাওনা টাকা চাওয়ায় কুপিয়ে রাস্তায় পেলে যাওয়ার ঘটনা ঘটেছে।

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেওয়ার পর উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাতরা পাড়ার ওসমান আলী চৌকিদার বাড়ির সামনে থেকে তাকে উদ্ধার করে চাটখিল থানা পুলিশ।

শুক্রবার (৭ মে) রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী বেলায়েত হোসেন (৩০), লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চর পোড়া কাঁচা গ্রামের মো. ফারুকের ছেলে। সে দীর্ঘদিন থেকে চাটখিল পৌরসভার এলাকায় বসবাস করে আসছে।

ভুক্তভোগীর মামা লিটন জানায়, বেলাল পেশায় একজন রাজমিস্ত্রী। সে রাসেল নামে এক ঠিকাদারের কাছে কাজের টাকা পাওনা ছিল। ওই ঠিকাদার গতকাল বৃহস্পতিবার তাকে টাকা দিবে বলে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের মোস্তান নগরে নিয়ে যায়। কিন্তু সে টাকা না দিয়ে, শুক্রবার টাকা দেওয়ার কথা বলে তাকে পাঠিয়ে দেয়। শুক্রবার সন্ধ্যায় বেলাল তার বাসা থেকে পাওনা টাকার জন্য রাসেলের উদ্দেশ্যে বাসা থেকে বেরিয়ে যায়। রাত ৯টার দিকে জানতে পারি স্থানীয় এক বাসিন্দা তাকে গুরুত্বর আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দেয়।

পরে ফোন পেয়ে খিলপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এএসআই) নুর আলম তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

তিনি আরো জানান, হামলাকারী তার বাম হাতের রগ কেটে দেয় এবং কোমরে ও মাথায় কুপিয়ে গুরুত্বর জখম করে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, পুলিশ আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ভুক্তভোগী যুবক এখনো অচেতন অবস্থায় রয়েছে। তাই এ বিষয়ে বিস্তারিত কোন কিছু জানা যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: