শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত

নিউজ ডেস্ক :: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী আরও দু’জন। আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৭টা ও বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী থানার কাজলা হানিফ ফ্লাইওভারের উপরে ও নিচে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. মাসুদ রানা (২৫) ও মো. টিপু (২০)। আর আহতদের নাম জানা যায় নি। মাসুদ রানা রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় এবং টিপু মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে মারা যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া আজ সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে রাজধানীর হানিফ ফ্লাইওভারের উপর দিয়ে একটি মোটরসাইকেলে করে টিপুসহ তিন যুবক যাচ্ছিলেন। মোটরসাইকেলটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে তিন জন আহত হন। তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় টিপুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকীদের পাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

অপরদিকে, বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাজলা হানিফ ফ্লাইওভারের নিচে একটি ট্রাকের ধাক্কায় মাসুদ রানা গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মাসুদ বরিশালের হিজলা থানার মোল্লারহাট গ্রামের মোতালেব বৈরাগীর ছেলে। তিনি কাজলা এলাকায় থাকতেন।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা। সূত্র- বাসস।

এনএস/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: