শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন

শিরোনাম
হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন যোগচর্চার উৎপত্তি ভারত না নেপাল নৌপরিবহন অধিদফতরে এইচএসসি পাসে চাকরি গায়েবি মামলায় হয়রানি ঠেকাতে হাইকোর্টের ৫ দফা নির্দেশনা

ছেলের অস্ত্র মামলা প্রত্যাহারের দাবিতে মায়ের সাংবাদিক সম্মেলন

কাজী আসাদুজ্জামান খোকন, লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের কালীগঞ্জে ছেলের বিরুদ্ধে অস্ত্র মামলাকে মিথ্যা দাবি করে সাংবাদিক সম্মেলন করেছে তার মা।

মঙ্গলবার (১ জুন) দুপুর ২ টার দিকে ঐ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নে লতাবরের কানীপাড়া এলাকায় এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

ওই এলাকার মজিবর রহমানের স্ত্রী মোছাঃ মনোয়ারা বেগম (৫৫) তার ছেলে মনিরুজ্জামান মনির (৩৮) এর বিরুদ্ধে অস্ত্র মামলাটি মিথ্যা দাবি করে তা প্রত্যাহারের জন্য সাংবাদিক সম্মেলন করেন।

সাংবাদিক সম্মেলনে মনোয়ারা বেগম দাবি করেন যে, তার ছেলে ইতিপূর্বে মাদকের সাথে জড়িত থাকলেও তার কাছ থেকে অস্ত্র উদ্ধারের বিষয়টি সম্পুর্ন মিথ্যা। তাকে গ্রেফতারের সময় তার কাছে কোন মাদক বা অস্ত্র ছিলনা। র‍্যাবকে হয়তোবা কোন ব্যক্তি ষড়যন্ত্র মুলকভাবে মিথ্যা তথ্য দিয়ে তার ছেলেকে ফাঁসিয়েছে। তিনি বিষয়টি তদন্ত করে সঠিক তথ্য উদঘাটন পূর্বক তার ছেলের মুক্তি দাবি করেন।

প্রসঙ্গত গত ২৪-০৫-২০২১ইং সন্ধা ৭টা ২০ মিনিটে রংপুর -১৩ রংপুর এর অপারেশন টহল দল জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের ৩২ হাজারী ওয়ার্ডের চাপারহাট নামক স্হানে পুলিনের মোটর সাইকেল গ্যারেজের সামনে তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক)/৩৮ ধারায় তার বিরুদ্ধে মামলা রুজু করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি