শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৩:২১ অপরাহ্ন

শিরোনাম
হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন যোগচর্চার উৎপত্তি ভারত না নেপাল নৌপরিবহন অধিদফতরে এইচএসসি পাসে চাকরি গায়েবি মামলায় হয়রানি ঠেকাতে হাইকোর্টের ৫ দফা নির্দেশনা

চীনের টিকা দেওয়া হবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের

নিউজ ডেস্ক :: চীন থেকে আসা সিনোফার্মের টিকা দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের দেওয়া হবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

আজ রোববার (৬ জুন) দুপুরে কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তর আয়োজিত ভার্চুয়াল স্বাস্থ্য বুলেটিনে তিনি এসব তথ্য জানান।

স্বাস্থ্য অধিদপ্তরের মুখপাত্র অধ্যাপক ডা. মোহাম্মদ রোবেদ আমিন বলেছেন, চীনের সিনোফার্ম থেকে ইতোমধ্যেই ৫ লাখ ডোজ টিকা উপহার হিসেবে পেয়েছি। খুব শিগগিরই আরও ৬ লাখ ডোজ টিকা উপহার হিসেবে পাবো। সেগুলো পেলে আমরা বিশ্ববিদ্যালয়গুলোতে টিকা দেওয়া শুরু করবো।

রোবেদ আমিন বলেন, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে যারা পরীক্ষার্থী রয়েছে বা যারা সামনের পরীক্ষার জন্য অপেক্ষা করছেন তাদের অগ্রাধিকারে ভিত্তিতে চীনের এই টিকা দেওয়া হবে।

এসএস

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি