শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

শিরোনাম
লকডাউন শেষে এখন শাটডাউন খেলা শুরু করছে সরকার : মান্না ভূমধ্যসাগরে ভাসমান ২৬৪ বাংলাদেশি উদ্ধার হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন যোগচর্চার উৎপত্তি ভারত না নেপাল

মুসেত্তির কাছে হেরেও কোয়ার্টারে জোকোভিচ

নিউজ ডেস্ক :: ফরাসি ওপেনের কোয়ার্টার ফাইনালে চলে গেলেন সার্বিয়ান তারকা নোভাক জোকোভিচ। তবে অখ্যাত ইটালির লরেঞ্জো মুসেত্তিকে হারাতে শুরুতে যথেষ্ট বেগ পেতে হলো বিশ্বের এক নম্বর বাছাই জোকোভিচকে। মুসেত্তি যে ছন্দে শুরু করেছিলেন, তাতে চোট না পেলে শেষ পর্যন্ত কী হত, তা বলা কঠিনই ছিল।

সোমবার (৭ জুন) চতুর্থ রাউন্ডে ১৯ বছরের মুসেত্তির বিরুদ্ধে প্রথম দুটি সেট টাই ব্রেকারে হেরে যান জোকোভিচ। শেষ পর্যন্ত জেতেন ৬-৭ (৭-৯), ৬-৭ (২-৭), ৬-১, ৬-০, ৪-০ সেটের ম্যারাথন গেমে।

চোটের জন্য পঞ্চম গেমের পর ম্যাচ ছেড়ে দেন মুসেত্তি। তিনি যখন কোর্ট ছেড়ে বেরিয়ে যান, তখন রোলাঁ গারোর ফিলিপ শাঁটিয়ের গোটা স্টেডিয়াম উঠে দাঁড়িয়ে তাঁকে কুর্নিশ জানায়। আর সেই কুর্নিশে নেতৃত্ব দেন স্বয়ং জোকোভিচই। তিনিও হাততালি দিয়ে শুভেচ্ছা জানান মুসেত্তিকে।

এদিকে, আগামীকাল ৯ জুন কোয়ার্টার ফাইনালে জোকোভিচকে খেলতে হবে আরেক ইটালীয় মাতেয়ো বেরেত্তিনির বিপক্ষে। চতুর্থ রাউন্ডে বেরেত্তিনির খেলা ছিল রজার ফেদেরারের সঙ্গে। কিন্তু ফেদেরার রোববারই ফরাসি ওপেন থেকে সরে দাঁড়িয়েছেন চোটের কারণে।

এনএস/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি