শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

শিরোনাম
পিআইবি’র নতুন পরিচালনাবোর্ড গঠন লকডাউন শেষে এখন শাটডাউন খেলা শুরু করছে সরকার : মান্না ভূমধ্যসাগরে ভাসমান ২৬৪ বাংলাদেশি উদ্ধার হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

ধামরাইয়ে বাস সিএনজি টেক্সী সংঘর্ষে পোশাক শ্রমিকের মৃত্যু

মাহবুবুল আলম রিপন, ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে বাস ও সিএনজির মুখোমুখী সংঘর্ষে কবির হোসেন (২৭) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার (০৮ জুন) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কবির হোসেন টাঙ্গাইল জেলার নাগরপুর এলাকার বাসিন্দা। তিনি ধামরাইয়ে বাথুলী রাইজিং পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় রাস্তা পারাপার সময় মানিকগঞ্জ গামী একটি বাস ও সিএনজির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সে ওই বাস ও সিএনজি টেক্সী মাঝখানে চাপা পড়ে গুরুতর আহত হন কবির। পরে তাকে এলকাবাসী উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানা (ওসি) মনিরুল ইসলাম বলেন, নিহত কবির হোসেন দুপুরে রাস্তা পার হতে গিয়ে বাস ও সিএনজির মাঝখানে পড়ে গুরুতর আহত হন। পরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে এব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি