শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

ধামরাইয়ে বাস সিএনজি টেক্সী সংঘর্ষে পোশাক শ্রমিকের মৃত্যু

মাহবুবুল আলম রিপন, ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে বাস ও সিএনজির মুখোমুখী সংঘর্ষে কবির হোসেন (২৭) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার (০৮ জুন) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কবির হোসেন টাঙ্গাইল জেলার নাগরপুর এলাকার বাসিন্দা। তিনি ধামরাইয়ে বাথুলী রাইজিং পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় রাস্তা পারাপার সময় মানিকগঞ্জ গামী একটি বাস ও সিএনজির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সে ওই বাস ও সিএনজি টেক্সী মাঝখানে চাপা পড়ে গুরুতর আহত হন কবির। পরে তাকে এলকাবাসী উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানা (ওসি) মনিরুল ইসলাম বলেন, নিহত কবির হোসেন দুপুরে রাস্তা পার হতে গিয়ে বাস ও সিএনজির মাঝখানে পড়ে গুরুতর আহত হন। পরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে এব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: