শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

শিরোনাম
পিআইবি’র নতুন পরিচালনাবোর্ড গঠন লকডাউন শেষে এখন শাটডাউন খেলা শুরু করছে সরকার : মান্না ভূমধ্যসাগরে ভাসমান ২৬৪ বাংলাদেশি উদ্ধার হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নাসিরনগর যুবকের মৃত্যু

নিউজ ডেস্ক :: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সাইফুল ইসলাম রেজা (৩৪) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত সাইফুল ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ভূবন গ্রামের মাওলানা ইউনুছ রহমানের ছেলে।

বাংলাদেশ সময় বুধবার (৯ জুন) রাতে সৌদি আরবের নারিয়া নামক স্থানে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে তিনি প্রাণ হারান।

সৌদি আরবে একটি মসজিদে মোয়াজ্জিন হিসেবে চাকরি করেন কোরআনে হাফেজ সাইফুল ইসলাম রেজা। এর পাশাপাশি অবসর সময়ে তিনি গাড়ি চালান। নিহত রেজা দুই ছেলে ও এক কন্যা সন্তানের জনক।

নিহতের ফুফাতো ভাই চৌধুরি সুমন জানান, গত ছয় বছর আগে রেজা সৌদি আরবে যান। সৌদিতে সে ও তার ছোট ভাই বসবাস করতেন। কিছু দিন আগে ওমরাহ হজ পালনের উদ্দেশে তার মা, বোন ও তার ছোট ভাইয়ের স্ত্রীকে সৌদিতে নিয়ে যান। বৃহস্পতিবার তাদের ওমরাহ হজ্ব পালনের দিন নির্ধারিত ছিলো।

তাদেরকে ওমরাহ হজ পালনে নিয়ে যেতে সৌদি আরবের দাম্মাম থেকে তিনি গাড়ি চালিয়ে বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে মরুভূমির এলাকা নারিয়া নামক স্থানে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সঙ্গে সঙ্গেই গাড়িতে আগুন লেগে যায়।

পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সে পথে মারা যায়।

এএইচ/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি