শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৪:১২ অপরাহ্ন

শিরোনাম
লকডাউন শেষে এখন শাটডাউন খেলা শুরু করছে সরকার : মান্না ভূমধ্যসাগরে ভাসমান ২৬৪ বাংলাদেশি উদ্ধার হাতীবান্ধায় মধ্যরাতে গোয়াল ঘরে আগুন, গরু বাঁচাতে গিয়ে ২জন অগ্নিদগ্ধ গ্রাম হচ্ছে শহর প্রাণভোমরা ডিজিটাল সেন্টার – পরীক্ষিৎ চৌধূরী সুইজারল্যান্ডে এমপি হয়ে ইতিহাস গড়লেন বাংলাদেশি নারী জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ করোনা চিকিৎসার ব্যবস্থাপনা ও প্রস্তুতি জানতে ঢাকা মেডিকেলে জাসদ নেতৃবৃন্দ ব্যাটারি চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন যোগচর্চার উৎপত্তি ভারত না নেপাল

বিয়ে করছেন ৬৫ বছর বয়সী রেলমন্ত্রী সুজন

নিউজ ডেস্ক :: রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বিয়ে করতে যাচ্ছেন। তার প্রথম স্ত্রী মারা যাওয়ার প্রায় আড়াই বছর পর ফের বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ৬৫ বছর বয়সী নূরুল ইসলাম সুজন।

বৃহস্পতিবার মন্ত্রী নিজেই গণমাধ্যমকে তার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিয়ের ব্যাপারটি কিছু দূর এগিয়েছে। সবকিছু চূড়ান্ত হলে আমি নিজেই আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানাব।

এক ছেলে ও দুই মেয়ের বাবা রেলমন্ত্রী সুজনের প্রথম স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ মুহূর্তে মারা যান। তাদের তিন সন্তানেরই বিয়ে হয়েছে।

১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্ম গ্রহণ করেন নূরুল ইসলাম সুজন। তিনি পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে টানা তিনবার (নবম, দশম ও একাদশ) জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। সর্বশেষ ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি হওয়ার পর রেলমন্ত্রী করা হয় তাকে।

এর আগে আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে রেলমন্ত্রী ছিলেন মুজিবুল হক। তিনিও মন্ত্রী হওয়ার পর ২০১৪ সালের ৩১ অক্টোবরে বিয়ে করেন। তবে সেটি ছিল ৬৭ বছর বয়সী মুজিবুল হকের প্রথম বিয়ে। তার স্ত্রীর নাম হনুফা আক্তার রিক্তা।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি