শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

বাংলাদেশ সফরে কামিন্স-ওয়ার্নারদের না পেয়ে হতাশ ক্রিকেট অস্ট্রেলিয়া

নিউজ ডেস্ক :: আগামী জুলাইতে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। তার আগে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে দলটি। এই দুই সফরের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

অ্যারন ফিঞ্চের নেতৃত্বে গড়া শক্তিশালী দল দেয়া হলেও প্রাথমিক দলে থাকা বেশ কজন অভিজ্ঞ খেলোয়াড় না প্রত্যাহার করে নিয়েছেন। এতে হতাশা প্রকাশ করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক ট্রেভর হন্স।

“দল নির্বাচনে সবাইকে না পেয়ে হতাশ হয়েছি। তবে যারা নিজেদের প্রত্যাহার করে নিয়েছে তাদের সিদ্ধান্তকে সম্মান জানাই। কোভিড কালীন এই সময়ে আন্তর্জাতিক সফর সকল খেলোয়াড়দের জন্য চ্যালেঞ্জ। তবে এটি অন্যদের জন্য দারুণ সুযোগ, যারা সুযোগ পেয়েছে তারা টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য প্রমানের সুযোগ পাবে।”

নাম প্রত্যাহার করে নেয়া ছয় ক্রিকেটার ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন ও মার্কাস স্টয়নিস। স্টিভ স্মিথ নাম সরিয়েছেন কনুইয়ের চোটের কারণে।

চলতি মাসের ২৮ তারিখ ১৮ সদস্যের অস্ট্রেলিয়া দল দেশ ছাড়বে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য। সেখানে পাঁচ টি-টোয়েন্টি ও তিন ওয়ানডের সিরিজ খেলে বাংলাদেশে আসবে পাঁচ টি-টোয়েন্টির সিরিজ খেলতে। যদিও এই সিরিজের সূচি চূড়ান্ত হয়নি এখনও।

অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স কেয়ারি, ড্যান ক্রিস্টিয়ান, জশ হেইজেলউড, মোইজেস হেনরিকেস, মিচেল মার্শ, বেন ম্যাকডারমট, রাইলি মেরেডিথ, জশ ফিলিপি, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জ্যাম্পা।

রিজার্ভ: ন্যাথান এলিস, তানভির স্যাঙ্ঘা।

এমআর/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: