বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

হাতীবান্ধায় ৩শত ভূমিহীন পরিবার পেল জমিসহ পাকা বাড়ি

কাজী আসাদুজ্জামান খোকন, হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি :: লালমনিরহাট জেলার হাতীবান্ধায় ৩শত গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ গৃহ ও জমির দলিল হস্তান্তর।

আজ ২০ জুন রবিবার ১১টায় মুজিববর্ষ উপলক্ষে দেশের ৫৩,৩৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান(২য় পর্যায়) কার্যক্রম সরাসরি গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক উদ্বোধনের পর পরই উক্ত কার্যক্রমের আওতায় হাতীবান্ধা উপজেলার ৩শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর, হাতীবান্ধা উপজেলা পরিষদ মিলনায়তনে উপকার ভোগীদের হাতে মালিকানার ফাইল তুলে দেন।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার সামিউল আমিনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবু জাফর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) শারমিন সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার।

এসময় আরও উপস্থিত ছিলেন, হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ ওসি (তদন্ত) রফিকুল ইসলাম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ঠিকাদার, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ সুবিধাভোগী পরিবারের লোকজন।

উল্লেখ্য প্রথম ধাপে হাতীবান্ধা উপজেলায় ৪২৫টি ও দ্বিতীয় ধাপে ৩শত টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির কাগজ ও নতুন পাকা ঘরের মালিকানা হস্তান্তর করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: