মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

কামারখন্দে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি :: সিরাজগঞ্জের কামারখন্দের জামতৈল ইউনিয়নের ধোপাকান্দি ও ভদ্রঘাট ইউনিয়নের বিয়ারা এলাকায় পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে হেরোইনসহ গ্রেপ্তার করেছেন কামারখন্দ থানা পুলিশ।

গতকাল রবিবার দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে ৫ গ্রাম ও ১ গ্রাম হেরোইনসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। তবে এক আসামী পুলিশের উপস্থিতি বুঝতে পেরে এক আসামী পালিয়ে যায় বলেও জানান পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলেন, উপজেলার ধোপাকান্দি গ্রামের মো. দুলাল হোসেন ছেলে মো. বুদ্দু মিয়া (৪০) ও উপজেলার বিয়ারা গ্রামের মৃত. ছাত্তার মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম (৪০)।

কামারখন্দ থানার উপপরিদর্শক (এস আই) ইয়ামিন সরকার বলেন, গতকাল (২০ জুন) রবিবার সন্ধ্যা ০৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার ধোপাকান্দি গ্রামের ওলি আহম্মেদের বাড়ীর পিছনে আবাদী জমির উপর থেকে মাদক কেনা বেচাকালে ০৫ গ্রাম হেরোইনসহ একজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, আকাব আলী নামে আরেক আসামী পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়। তবে তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইজন মাদক ব্যবসায়ীকে পৃথক অভিযান চালিয়ে হেরোইনসহ প্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে ও গ্রেপ্তারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: