শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

মেসির ইতিহাস গড়া ম্যাচে দর্শকদের প্রত্যাশা পূরণ করল আর্জেন্টিনা

নিউজ ডেস্ক :: আর্জেন্টিনার জাতীয় দলের হয়ে লিওনেল মেসির সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ড অর্জন করা ম্যাচটি নিয়ে অধিক অপেক্ষায় ছিল দর্শকরা। এবারের কোপা আমেরিকার আসরে আর্জেন্টিনার অন্যতম স্ট্রাইকার মেসি তেমন দ্যুতি ছড়াতে পারেননি। তিন ম্যাচে এখন পর্যন্ত মাত্র একটি গোল পেয়েছেন আর্জেন্টিাইন এই তারকা।

মাত্র একটি গোলের দেখা পেলেও ক্যারিয়ারের সর্বোচ্চতম ম্যাচে পেরুকে ১-০ গোলে হারিয়ে পরাজয়ের গ্লানির তকমাটি গায়ে লাগা থেকে মুক্তি পেয়েছেন মেসি। আজকের ম্যাচে গোলটি করেছেন আলেহান্দ্রো পাপু গোমেজ।

আর্জেন্টিনার হয়ে এতদিন সর্বোচ্চ ১৪৭ ম্যাচ খেলার রেকর্ডটি একার দখলে রেখেছিলেন সাবেক ডিফেন্সিভ মিডফিল্ডার হাভিয়ের মাচেরানো। আজকের ম্যাচটি দিয়ে মাচেরানোর রেকর্ডে ভাগ বসালেন মেসি।

ব্রাসিলিয়ায় ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে আর্জেন্টাইন সংবাদমাধ্যমে গুঞ্জন ওঠে লিওনেল মেসিকে নিয়ে। প্যারাগুয়ের বিপক্ষে তাকে বিশ্রামে রেখে তার জায়গায় আলেহান্দ্রো পাপু গোমেজ খেলনো হবে। কিন্তু সব গুঞ্জনের অবসান ঘটিয়ে প্যারাগুয়েকে হারিয়ে একসঙ্গে সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ডটিও অর্জন করে নিলেন মেসি।

মেসির সর্বোচ্চ ম্যাচ খেলার দিনে আর্জেন্টিনা জয় পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছে দর্শকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসি সহ আর্জেন্টিনাকে অভিনন্দনে অভিষিক্ত করেছেন।

এ ম্যাচে গোল পেলে হয়ত দর্শকরা তাকে নিয়ে আরো একটু বেশি উচ্ছ্বাস প্রকাশ করতেন।কিন্তু সেই সুযোগ থেকে দর্শকদের বঞ্চিত করেছেন মেসি।

আজকের ম্যাচে প্যারাগুয়েকে হারিয়ে শেষ আটে জায়গা করেছে নিয়েছে আর্জেন্টিনা।

জেএইচ


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: