শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:২২ অপরাহ্ন

সকল কার্যক্রমের অনুমোদন গাজীপুর প্রেসক্লাবের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি :: স্বাস্থ্যবিধি মেনে গাজীপুর প্রেসক্লাবের বিশেষ সাধারণ সভা বৃহস্পতিবার সকালে ক্লাব ভবনে অনুষ্ঠিত হয়েছে। দৈনিক গণমুখ পত্রিকার সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আমজাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় সাধারণ সম্পাদক রাহিম সরকার বার্ষিক প্রতিবেদন ও হিসাব বিবরণী উপস্থাপন করেন।

এতে অংশগ্রহণকারী প্রায় অর্ধশত সদস্য বিগত বছরের সকল কার্যক্রম অনুমোদন করেন। সাধারণ সম্পাদক তাঁর লিখিত বক্তব্যে এক বছরের উন্নয়ন কর্মকান্ড, আয়-ব্যয় এবং ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

এছাড়া আগামী নির্বাচনের তফসিল ঘোষণা ও নতুন সদস্য ভুক্তিসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। আরও বক্তব্য রাখেন সাবেক সভাপতি অধ্যাপক এনামুল হক, ফজলুল হক মোড়ল, সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন সজিব, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান প্রমুখ।

নির্বাহী সদস্য মাসুদুল হক, সিনিয়র সহ-সভাপতি মো. আলমগীর হোসেন, সহ সভাপতি সৈয়দ মোকছেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মীর মোহাম্মদ ফারুক, কোষাধ্যক্ষ কামাল হোসেন বাবুল, দফতর সম্পাদক আবিদ হোসেন বুলবুল ও নির্বাহী সদস্য এম.এ ফরিদসহ কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। সভার শুরুতে অংশগ্রহণকারী সকল সদস্য ও সহযোগী সদস্যদের মাঝে প্রেসক্লাবের লোগো অঙ্কিত ব্যাগ, ফাইল, ফোল্ডার, কলম এবং ঈদ উপহার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি