শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

শিবালয়ে ঈদ উল আযহা উপলক্ষে নগদ অর্থ তুলে দিলেন এমপি দুর্জয়

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: ১৫ জুলাই ২০২১ ইং- মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়ন ও শিবালয় মডেল ইউনিয়নে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের প্রতিরোধ ও পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কর্মহীন শত শত অসহায় পরিবারের মধ্যে ৫০০ টাকা হারে মানবিক সহায়তা প্রদান করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দূর্জয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, শিবালয় উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম মিরাজ হোসেন লালন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আকতার, শিবালয় থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ ফিরোজ কবির, সহকারী কমিশনার ভুমি এস এম আবু দারদা, শিবালয় উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ অছিয়ার রহমান সিকো, শিবালয় উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ গোলাম মোস্তফাসহ শিবালয় উপজেলা আওয়ামী লীগের অংগ সংগঠনের নেতা-কর্মী গণ।

জানা গেছে ঈদ উল আযহা উপলক্ষে ও করোনা ভাইরাস মোকাবেলায় ঘরে থাকা সাধারণ মানুষের মাঝে সরকারি ও নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ তুলে দেন এমপি দুর্জয়। এছাড়া শিবালয় উপজেলায় পদ্মা যমুনা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় নদী পারের মানুষের খোঁজ খবর নেন ও নদী ভাঙ্গা এলাকা পরিদর্শন করেন মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি