শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

মতলব উত্তরের দূর্গাপুর ইউপিতে বিট পুলিশং সভা অনুষ্ঠিত

চাঁদপুর প্রতিনিধি :: মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নে বিট পুলিশং সভা ১৭ জুলাই শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তব্য রাখেন, দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান মো আবুল খায়ের।। তিনি বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

মতলব উত্তর থানার সেকেন্ড অফিসার এসআই মনির হোসেন বলেন, পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।

এসময় উপস্থিত ছিলেন, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাহবুব প্রধান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ প্রধান, ইউপি সচিব মোহাম্মদ মানিক মিয়া, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর অজয় চন্দ্র, ইউপি সদস্য দুলাল প্রধান, সুলতান আহমদ ভূঁইয়া, আবুল কালাম সরকার, সবুজ দেওয়ান, বেনজির আহমদ, উদ্যেক্তা খোরশেদ আলম, রোকেয়া আক্তারসহ স্থানীয় গন্যমানণ্য ব্যাক্তিবর্গ। ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি