শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

শিরোনাম
দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ

রাবে’র পৃথক অভিযানে সিরাজগঞ্জ ও গাজীপুরে ০৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি :: গত ১৭ জুলাই রাতে র‌্যাব-১২, গাজীপুর জেলার কালিয়াকৈর থানার পল্লী বিদ্যুৎ বারোইপাড়ার মোল্লাপাড়া মোড় এলাকায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ৯৬৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৫শত ৭০ টাকা ও ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামি মো. আলহাজ (৩২) বাড়ি সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় তার বিরুদ্ধে কওে উদ্ধারকৃত আলামতসহ তাকে গাজীপুরের কালিয়াকৈর থানায় হস্তান্তর করা হয়েছে। অপরেিদক গত ১৬ জুলাই দুপুওে র‌্যাব-১২ অন্য একটি অভিযান পরিচালনা কওে সিরাজগঞ্জ জেলার সদর থানার কড্ডার মোড় এলাকায়।

এসময় দুইশত চুয়াশিেেবাতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৪হাজার ৬ শত ৫০ টাকা ও ০২ টি মোবাইল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামি দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার শিমনা গ্রামের মো. সজিব আহম্মেদ (১৯) ও নওগা সদর থানার চকবিলাকি গ্রামের মো. রাজু (২৫)।

তাদের বিরুদ্ধে মামলা কওে উদ্ধারকৃত মালামালসহ সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। একইদিন দুপুরের দিকে র‌্যাব-১২ সিরাজগঞ্জ শহরের এসএস রোডের ভিআইপি মোড় এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০৩ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৩ হাজার ৬ শত টাকা ও ০৩ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা সিরাজগঞ্জ সদর থানার সয়াগোবিন্দ এলাকার মো. তারিফ শেখ (৩৫), শ্রী প্রশান্ত কুমার (৩৮) ও এসএস রোড এলাকার মো. আব্দুল রউফ লিটন(৩৬)। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়। সংবাদ র‌্যাব-১২ প্রেস বিজ্ঞপ্তি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: