শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

সাংবাদিক শাহীর মা আনোয়ারা বেগম স্মরণে শোক সভা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি :: চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার ও কবি শাহ্ আলম শাহী’র মাতা মরহুম মোছা: আনোয়ারা বেগমের রূহের মাগফেরাত কামনায় দিনাজপুরে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

শোকসভা শেষে করোনা মহামারি’র ক্লান্তিলগ্নে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দিন মজুর,অসহায়-দরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়েছে, ঈদ উপহার খাদ্য সামগ্রী।

সোমবার বিকেলে দিনাজপুর শহরের বালুবাড়িস্থ দিনাজপুর লেখক পরিষদের অস্থায়ী কার্যালয়ে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সহায়তায় এবং দৈনিক নওরোজ সাহিত্য পাঠক ফোরাম ও সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেস আয়োজিত মরহুম মোছা: আনোয়ারা বেগমের শোক সভায় বক্তব্য রাখেন, মরহুম মোছা: আনোয়ারা বেগমের ছেলে চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার ও কবি শাহ্ আলম শাহী, সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেসের সম্পাদক ও প্রকাশক বাবু আহমেদ বাব্বা, এডভোকেট মামুনুর রহমান জুয়েল, সাংবাদিক মো. মিজানুর রহমান ডোফুরা, আওয়ামীলী নেতা মেজবা উদ্দিন তালুকদার লুতু, মোহাম্মদ ফরিদ, সৌহার্দ্য রাশেদ, মো.অনীক.মো.লিমন সহ অন্যরা।

শোকসভা শেষে করোনা মহামারি’র ক্লান্তিলগ্নে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দিন মজুর, অসহায়-দরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়েছে, ঈদ উপহার খাদ্য সামগ্রী।

এই ঈদ উপহার ত্রাণ খাদ্য সামগ্রীতে চাল, আটা, মশুর ডাল, আলু, পিঁয়াজ, রসুন, আদা, ভাজ্য তেল.লবন সমন্বয়ে প্যাকেজ প্রদান করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে শতাধিক পরিবারকে প্রদান করা হয় এই ঈদ আনন্দ উপহার ত্রাণ খাদ্য সামগ্রী।

প্রসঙ্গতঃ চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার ও কবি শাহ্ আলম শাহী’র মাতা মোছা: আনোয়ারা বেগম চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ জুন রোববার সকাল ৮ টা ৪৫ মিনিটে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি