শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

শরীয়তপুরে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৬১, মৃত্যু ২

শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুর জেলা, বাড়তে শুরু করেছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা, জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ৬১ জন এবং করোনায় মৃত্যু হয়েছে ২জনের। নতুন আক্রান্ত রোগীরা হলেন, নড়িয়া উপজেলায় ২৫ জন, ভেদরগঞ্জ উপজেলায় ৪ জন, ডামুড্যা উপজেলায় ১৫ জন, গোসাইরহাট ১৭ জন সহ মোট আক্রান্ত ২৪ ঘন্টায় ৬১ জন বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য প্রশাসন।

শুক্রবার (২৩ জুলাই) জেলা স্বাস্থ্য প্রশাসন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান। এ দিকে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ডামুড্যা উপজেলায় ১ এবং ভেদরগঞ্জ উপজেলায় ১ জনের মারা যাওয়ার খবর পাওয়া গেছে। এছাড়াও নতুন করে জেলায় সুস্থ হয়েছেন ৩১ জন।

এ ছাড়াও গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ও পরীক্ষার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে ১১৯ জনের। তবে এ পর্যন্ত মোট জেলায় নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে মোট ১৫৬৭৪ জনের। এতে গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার ফলাফল হাতে এসেছে ১১৯ জনের। এ ছাড়াও এ পর্যন্ত নমুনা পরীক্ষার প্রাপ্ত ফলাফল মোট এসেছে ১৫৩৫৫ জনের। করোনার প্রথম থেকে জেলায় এ পর্যন্ত আক্রান্ত হয়ে মোট মৃত্যু বরণ করেছেন ৪১ জন।যার মধ্যে সদরে ৬ জন,জাজিরা ৩ জন, নড়িয়া ১৮ জন,ভেদরগঞ্জ ৮ জন,ডামুড্যা ৫ জন,এবং গোসাইরহাট ১ জন সহ সর্বমোট মিলিয়ে ৪১ জন।

গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৩১ জন। এছাড়াও জেলায় মোট সুস্থ এখন পর্যন্ত ২৬০৫ জন। যার মধ্যে এ পর্যন্ত সদরে ১০৫৩ জন, জাজিরা ২৭৫ জন, নড়িয়া ৩১০ জন, ভেদরগঞ্জ ৩৮১ জন, ডামুড্যা ২৫৫ জন, এবং গোসাইরহাট ৩৩১ জন সহ মোট মিলিয়ে ২৬০৫ জন। এ ছাড়াও বর্তমানে সক্রিয় করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৯৩৭ জন। বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: