শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

জালিয়াতির অভিযোগে শাকিলার বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগের মামলা

নিউজ ডেস্ক :: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর স্বাক্ষর জালিয়াতি করে পদ-বাণিজ্য, প্রতারণা ও তদবিরসহ নানা অপকর্মের অভিযোগ উঠেছে শাকিলা পারভীনসহ কয়েকজনের বিরুদ্ধে।

এরই জেরে প্রতারক আজ্ঞাত শাকিলা পারভীনকে এক নম্বর আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনের ২২/২৩/২৬(১)/৩৫ ধারায় মামলা করা হয়েছে। গত ২৪ জুলাই শাহবাগ থানায় মামলাটি দায়ের করা হলে ডিউটি অফিসার মামলাটি গ্রহণ করেন। মামলা নম্বর- ২২।

মামলার অন্য আসামিরা হলেন- মীর হোসেন পাটোয়ারী, জহিরুল আলম পিন্টু, মোঃ আসাদুজ্জামান, মোঃ আব্দুস শহীদ এবং তোফায়েল আহমেদ মিন্টু।

মামলার এজাহারে বলা হয়, আসামিরা পরস্পরের যোগসাজশে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির পদ পদবীর চিঠি বিতরণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানায় বলে অভিযোগ ওঠে। বিষয়টি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের নজরে আনা হয়। পরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পক্ষে সংগঠনের উপ আইন বিষয়ক সম্পাদক এ্যাড. জিশান মাহমুদ শাহবাগ থানায় এজাহারটি দায়ের করেন। এসময়, শাহবাগ থানার ডিউটি অফিসার মামলাটি গ্রহণ করেন। মামলা নম্বর – ২২, তারিখ ২৪/০৭/২০২১।

এ বিষয়ে স্বেচ্ছাসেবক লীগের উপ আইন সম্পাদক এড. জিশান মাহমুদ জানান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের প্যাড বানিয়ে জালিয়াতি করে আসামিরা সংগঠনের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ করেছে। স্বাক্ষগুলো ডিজিটাল মাধ্যমে স্ক্যানিং করে বড় অপরাধ করেছেন তারা।

সেইসঙ্গে আসামিরা অনৈতিক আর্থিক সুবিধা ও প্রতারণা এবং হীনস্বার্থ চরিতার্থ করতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন বলে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

এনএস//


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: