শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

সিরাজগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি :: সিরাজগঞ্জের শাহজাদপুরে তিন শতাধিক মানুষের বিরুদ্ধে দায়েরকৃত ১০টি মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার সকালে শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নের গোপালপুরে এই মানববন্ধন কর্মসূচিটি পালন করা হয়। মানববন্ধনে গোপালপুর ও চর কৈজুরি গ্রামের তিন শতাধিক মানুষ অংশগ্রহন করেন।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম, বাংলাদেশ রেলওয়ের সাবেক স্টেশন মাষ্টার হাজী আব্দুস সালাম, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফরিদুল ইসলাম, পল্লী চিকিৎসক আব্দুল হাই ও পলিটেকনিক শিক্ষার্থী হাবিবুর রহমান।

বক্তারা বলেন, গত মে মাসে মোবাইলে গেমস খেলাকে কেন্দ্র করে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নের গোপালপুর গ্রামের সরকার ও মন্ডল বংশের মধ্যে হওয়া সংঘর্ষের জের ধরে স্থানীয় মন্ডল বংশের লোকজন অন্তত ১০টি মিথ্যা মামলা দায়ের করে। এই মামলাগুলোতে সরকার বংশের সদস্য ছাড়াও গোপালপুর ও চর কৈজুরি গ্রামের মুক্তিযোদ্ধা, শিক্ষক, প্রবাসী, শিক্ষার্থী, জেলে থাকা কয়েদিসহ অন্তত ৩ শতাধিক মানুষকে আসামি করা হয়। পুলিশও মামলা তদন্ত ও আসামি গ্রেফতারে মন্ডল বংশের পক্ষপাতিত্ব করছেন। বক্তারা অবিলম্বে মিথ্যা মামলাগুলো প্রত্যাহারের দাবি জানান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: