বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

এফএসআইবিএলের রাজশাহী, সিলেট ও কুমিল্লা অঞ্চলের অর্ধ-বার্ষিক উন্নয়ন সম্মেলন

নিউজ ডেস্ক :: ডিজিটাল প্লাটফরম ব্যবহার করে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর রাজশাহী, সিলেট ও কুমিল্লা অঞ্চলের অর্ধ-বার্ষিক ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং রাজশাহী, সিলেট ও কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক প্রধানগণ ও শাখা ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন। সভায় ২০২১ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত ব্যবসায়িক সাফল্যের পর্যালোচনা এবং পরবর্তী সময়ের জন্য কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করা হয়।
কেআই//


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: