শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

চৌহালীতে যমুনায় গোসলে নেমে কলেজ ছাত্র নিখোঁজ

সিরাজগঞ্জ থেকে ইমরান হোসাইন :: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুরে যমুনা নদীতে গোসল করতে নেমে রেজাউল করিম (২৫) নামের এক কলেজ ছাত্র নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বেলা ১১টায় এনায়েতপুর স্পার বাঁধ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রেজাউল করিম পাবনার ইশ্বরদী উপজেলার মৃত আবুল কাশেমের ছেলে। সে ইশ্বরদীর একটি বিশ্ববিদ্যালয়-কলেজে স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী। প্রাতিষ্ঠানিক শিক্ষার বাইরে জীবিকা নির্বাহের জন্য সে ইলেট্রিশিয়ানের কাজ করত।

পুলিশ ও স্থানীয়রা জানান, রেজাউল ঈদ উপলক্ষে উপজেলার খোকশাবাড়ি মহল্লায় তার বড় ভাই রফিকুল ইসলামের বাড়িতে বেড়াতে এসেছিল। বৃহস্পতিবার বেলা ১১ টায় তার পরিবারের কয়েকজন সদস্যসহ ৯ বন্ধু নিয়ে যমুনা নদীতে গোসল করতে নামে। এক পর্যায়ে প্রবল স্রোতে রেজাউল নদীতে ডুবে যায়।

খবর পেয়ে এনায়েতপুর থানার পুলিশ ও বেলকুচি ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন। এনায়েতপুর থানার ওসি আনিছুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিখোঁজ রেজাউলকে উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা করছে। এছাড়া উদ্ধার অভিযানে অংশ নিতে রাজশাহী থেকে ডুবুরি দল রওনা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: