শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে সভা

মুন্সীগঞ্জ প্রতিনিধি :: হাসপাতালের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে মানববন্ধনের মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে ফজিলাতুনন্নেছা কুদ্দুস হাসপাতাল কর্তৃপক্ষ। বুধবার দুপুরের মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌর এলাকার হাসপাতালটির কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় ফজিলাতুনন্নেছা কুদ্দুস হাসপাতাল পরিচালক মোঃ তাজেদুল ইসলাম বলেন,মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র শহীদুল ইসলাম শাহীন তার নিজ মালিকানা ফাতেমা জেনারেল হাসপাতালের স্বার্থে আমাদের হাসপাতালটি বন্ধকরার জন্য উঠেপড়ে লেগেছে। সেই লক্ষে qএকের পর এক ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে তিনি। এসময় তারা এসব ষড়যন্ত্র মূলক মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

উল্লেখ্য গত এক আগষ্ট উম্মে হাবীবা নামে একপ্রসূতি সিজার হয় ফজিলাতুনেন্নছা কুদ্দুস হাসপাতালে। যা ওই প্রসূতির তৃতীয় সিজার ছিলো। সিজারের পরে প্রসূতির পেসার লো হয়ে পরলে তাকে উন্নতচিকিৎসার জন্য হাসপাতালটির নিজ অর্থায়নে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিকরে। এই বিষয়টিকে ইসু করে মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র নিজ ব্যবসা প্রতিষ্ঠান ফাতেমা জেনারেল হাসপাতাল স্বচল রাখার স্বার্থে কিছু কুচক্রিমহলকে নিয়ে হাসপাতালটির বিরুদ্ধে মাববন্ধন করে মিথ্যা অপপ্রচার চালায়।

তবে এই মানববন্ধন কেবা কাহারা করেছ তা জানা নেই জানিয়ে প্রসূতির স্বামী জহিরুল ইসলাম বলেন, বর্তমানে আমার স্ত্রী উম্মে হাবীবা সুস্থ্য রয়েছে। একটি কুচক্রিমহল তার স্ত্রীর অসুস্থ্যতাকে পুজি করে ষড়যন্ত্র করছে বলেও জানান তিনি।

তবে এসব অভিযোগ অস্বীকার করে মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র শহিদুল ইসলাম শাহীন বলেন, একটি কুচক্রিমহল সব সময় আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকে এটিও তার একটি অংশ। আমি কেন ওনাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করবো। আমি নিজেই আমার ফাতেমা জেনারেল হাসপাতালের কার্যক্রম বন্ধ রেখেছি। ওনাদের হাসপাতাল ওনারা চালাবে এতে আমার কোন লাভ লস নেই। তবে আমি চাইবো যাতে মানুষ সঠিক চিকিৎসা সেবা পায়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: