বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

জাবির নতুন ট্রেজারার রাশেদা আখতার

নিউজ ডেস্ক :: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. রাশেদা আখতার বিশ্ববিদ্যালয়ের ট্রেজারারের হিসেবে নিয়োগ পেয়েছেন।

রাষ্ট্রপতির অনুমোদনে অধ্যাপক রাশেদা আখতারকে আগামী চার বছরের জন্য এই দায়িত্ব দিয়ে মঙ্গলবার (১০ আগস্ট) প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ।

প্রজ্ঞাপনে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আইন ১৯৭৩ এর ১৪ (১) ধারা অনুযায়ী ট্রেজারার হিসেবে অধ্যাপক রাশেদা আখতারকে নিয়োগ দেয়া হয়েছে। তিনি আগামী চার বছর পদটিতে দায়িত্ব পালন করবেন।

নিয়োগের বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রাশেদা আখতার বলেন, ‘সৎ ও নিষ্ঠার সঙ্গে সবাইকে নিয়ে আমি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যাব।’

এর আগে ট্রেজারার হিসেবে গত ৯ জুলাই মেয়াদ পূর্ণ করেন অধ্যাপক শেখ মো. মনজুরুল হক। পরে তিনি উপ-উপাচার্য (প্রশাসন) হিসেবে দায়িত্ব নেন। তখন থেকেই ট্রেজারার পদটি খালি ছিল।

এ পদে নিয়োগপ্রাপ্ত অধ্যাপক রাশেদা আখতার বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের সদস্য। পাশাপাশি বর্তমানে তিনি সমাজবিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন ও যৌন নিপীড়ন বিরোধী সেলের প্রধানের দায়িত্ব পালন করছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: