মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন

মুন্সিগঞ্জে সচেতন নাগরিক কমিটি কমিটি পুনর্বহাল

মুন্সিগঞ্জ প্রতিনিধি :: ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), মুন্সিগঞ্জের বর্তমান কমিটি আগামী এক বছরের জন্য পুনঃমেয়াদে বহাল হয়েছে।

কমিটির বর্তমান সভাপতি মুহাম্মদ তানভীর হাসান, সহ-সভাপতি এ্যাড. পাপিয়া আক্তার নীলু ও মো. ফজলুর রহমান পুনরায় তাদের নিজ-নিজ পদে মনোনীত হয়েছেন।

সনাক মুন্সিগঞ্জ সভাপতি মুহাম্মদ তানভীর হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সনাকের ১৭ আগস্ট ২০২১-এর ভার্চুয়াল মাসিক সভায় উপস্থিত সকল সনাক সদস্যদের প্রস্তাবনা, মতামত ও সমর্থনের ভিত্তিতে বর্তমান কমিটি আগামী ১ বছরের জন্য পুনরায় মনোনীত হয়েছে। উল্লেখ্য যে, বর্তমান সভাপতি মুহাম্মদ তানভীর হাসান এবং সহ-সভাপতি এ্যাড. পাপিয়া আক্তার নীলু পরপর তৃতীয় মেয়াদে এবং মো. ফজলুর রহমান দ্বিতীয় মেয়াদে ৬ সেপ্টেম্বর ২০২২ তারিখ পর্যন্ত তাদের নিজ-নিজ পদে পুনরায় মনোনীত হয়েছেন। সভাপতি দুর্নীতি প্রতিরোধে সামাজিক আন্দোলনে করোনা সংকটের সময়েও কমিটির সকল সদস্যদেরকে তাদের সহযোগীতার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও তাদের সহযোগীতা অব্যাহত রাখার আহ্বান জানান।

সনাকের পাশাপাশি তিনি মুন্সিগঞ্জ সনাকের সকল স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ সদস্যদেরও সহযোগীতা দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে তাদের ভুমিকা ও সহযোগীতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও সেটির ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান করেন।

সভায় সনাক সদস্য রামপাল কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর হাসান, এ্যাড. মো. হুমায়ুন কবীর শাহীন মিজি, মনোয়ার হাসিনুল আলম, জাহানারা বেগম, মাহফুজা বেগম, এ্যাড. শারমিন সুলতানা কাকলী, শহীদ-ই-হাসান তুহিন, মো. হোসেন সোহেল, মো. আবুল হাসান রোমান, মুহাম্মদ নুরুন্নবী (মুন্না), টিআইবি-সনাক মুন্সিগঞ্জের এরিয়া কো-অর্ডিনেটর মোঃ মাহবুব হোসেন এবং অফিস সহকারি ফয়সাল আহমেদ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি