মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৩১ অপরাহ্ন

মুন্সীগঞ্জ গণপূর্ত অধিদপ্তরের উদ্যাগে ত্রাণ সামগ্রী বিতরণ

মুন্সীগঞ্জ প্রতিনিধি :: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে মুন্সীগঞ্জে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

দিবসটি উপলক্ষে মুন্সীগঞ্জ গণপূর্ত বিভাগ (পিডব্লিউডি’র) উদ্যোগে গত রবিবার বিকেলে করোনায় ক্ষতিগ্রস্থ ১৫০টি অসহায় ও দুস্থ নারী পুরুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চাল, ডাল, তেল, লবন, পেয়াজ, আলু, চিনি, সাবানসহ খাদ্য সামগ্রীর একটি প্যাকেজ পেকেট বিতরণ করা হয়।

দেশ ব্যাপী এক যোগে প্রধানমন্ত্রীর এ ত্রান উপহার বিতরণ কার্যক্রমের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এম.পি। বিশেষ অতিথি ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার, গণপূর্ত অধিদপ্তর এর প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার।

গণপূর্ত বিভাগের কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতিতে এ সময় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন, নির্বাহী প্রকৌশলী মোঃ রাশেদ আহসান। নির্বাহী প্রকৌশল ইমএম-১১ শরীর মোঃ আব্দুল্লাহ আল মামুন।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপ-বিভাগীয় প্রকৌশলী নাজমুল হাসান হিরা উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ আমিরুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী আহসানুল হক প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি